বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

আজকের রাশিফল বুধবার ১১ সেপ্টেম্বর ২০১৯

আজকের রাশিফল বুধবার ১১ সেপ্টেম্বর ২০১৯

মেষ: মেষ রাশির জাতক এই জাতিকার দিনটি সাধারণ কাটবে। তবে কর্মস্থল থেকে কিছু টাকা ঋণ নিতে হতে। ব্যাংক কর্মকর্তাদের আয় রোজগার এখন ভালোই বৃদ্ধি পাবে।

বৃষ: রাশির জাতক জাতিকাদের ব্যবসায়ীক কাজে খুব উন্নতি হতে পারে। বৃহস্পতির তুঙ্গে থাকায় তার প্রভাবে অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার দিনটি যথেষ্ট ভালো যাবে। কর্মস্থলে সাফল্য আশা করতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব আসতে পারে আপনার উপর।

মিথুন: এই রাশির জাতক জাতিকার আজ পারিবারিক সমস্যা থাকবেনা। বাড়ীতে আজ বহু আত্মীয় স্বজনের আসার সম্ভাবনা। গৃহস্থালী কাজে ব্যস্ততা অনেক বৃদ্ধি পাবে।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার দিনটি আজ শুভ থাকবে। বাড়ীতে কোনো ছোট ভাই বোন আসতে পারে। প্রতিবেশীর বাড়ীতে কোনো অনুষ্ঠানে যেতে হতে পারে।

সিংহ: নানান কারণে মনে চাপ বাড়বে। প্রিয় জনের কোনও খারাপ আসতে পারে। অযথা কোথাও ভ্রমণ হতে পারে। সমাজে কোনও কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে।

কন্যা: দূরে কোনও স্থানে ভ্রমণ করতে যাওয়ার জন্য খরচ বাড়বে। আত্মীয় স্বজনের সাথে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।

তুলা: অতিরিক্ত সহজ থাকার জন্য কাজের ক্ষতি হবে। যে কোনো অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। তবে অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট হতে পারে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ পাবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ প্রবল। বকেয়া সমস্ত টাকা আদায় হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877